যুবলীগ কর্মী জিল্লুর হত্যা মামলার আরেক আসামি গ্ৰেফতার

কুমিল্লা প্রতিনিধি :

কুমিল্লার যুবলীগ কর্মী জিল্লুর রহমান চৌধুরী জিলানী হত্যা মামলার ১০ নম্বর আসামি মো. নুরুল ইসলাম নুরু মিয়াকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে কুমিল্লা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) অভিযান চালিয়ে ঢাকার যাত্রাবাড়ী থেকে তাকে গ্রেফতার করে। গ্রেফতার নুরু মিয়া নগরীর চৌয়ারা হাজী বাড়ির মৃত আলী মিয়ার ছেলে।

বুধবার (৯ ডিসেম্বর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন মামলার তদন্ত কর্মকর্তা পিবিআই কুমিল্লার পুলিশ পরিদর্শক বিপুল চন্দ্র দেবনাথ।

তিনি বলেন, ‘আমরা মামলাটির দায়িত্ব পাওয়ার পর থেকেই আসামিদের গ্রেফতারে বিভিন্ন স্থানে অভিযান শুরু করি। সর্বশেষ মঙ্গলবার গভীর রাতে রাজধানী ঢাকার যাত্রাবাড়ি এলাকায় অভিযান পরিচালনা করে মামলার ১০ নম্বর আসামি নুরু মিয়াকে গ্রেফতার করতে সক্ষম হই। প্রাথমিক তদন্তে ওই আসামির হত্যাকাণ্ডে জড়িত থাকার প্রমাণ পাওয়া গেছে। বুধবার দুপুরে তাকে কুমিল্লার আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ড আবেদন করলে শুনানি না করে জেলহাজতে পাঠানো হয়। অপর আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।’

উল্লেখ্য, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত ১১ নভেম্বর নগরীর চৌয়ারা এলাকায় যুবলীগ কর্মী জিল্লুর রহমান চৌধুরীকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে একদল সশস্ত্র সন্ত্রাসী। ঘটনার পরদিন তার ভাই ইমরান হোসেন চৌধুরী সদর দক্ষিণ থানায় ২৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ১০-১৫ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। থানা পুলিশের পর এখন মামলাটির তদন্ত করছে পিবিআই।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!